Monday, December 2, 2013

Anaconda

এনাকনডা সাপ 


Anaconda সব্দের অনুবাদিত এটি বিশ্বের বৃহত্তম সাপ এক "জল বোয়া " মানে. এই বিশাল দৈত্য সর্প দক্ষিণ আমেরিকা পাশাপাশি উত্তর ও পূর্ব সেন্ট্রাল আমেরিকায় বসবাস করেন. বন্দিদশা , তারা যতদিন ত্রিশ  বছর হিসাবে বসবাস করতে পারেন . তারা পানির কাছাকাছি এবং জলা পরিবেশের মত বসবাস .
তারা খুব আক্রমনাত্মক এবং উপরের ছবিতে Seminole থেকে আমেরিকান এক্সপ্লোরার রন Shores এর অ্যাকাউন্ট , Oklahoma.He ২২ ফুট দীর্ঘ, ৪২০ পাউনড Anaconda-র দ্বারা আক্রান্ত ছিল. এই সর্প তার উপর তার আক্রমণ unleashed যখন তিনি ক্রিক থেকে প্রায় 8 ফুট দাঁড়িয়ে ছিল . তিনি তাকে এবং তীরে বিশাল সর্প টান তার সাথে দলের জন্য যথেষ্ট তার পথ রাখতে সক্ষম. গ্রুপ পর্যায়ের নির্দেশক সর্প হত্যা করতে চেয়েছিল কিন্তু জনাব Shores এটি অনুমোদন না এবং সর্প পরে ক্রিক থেকে উৎপন্ন হত.আপনি এই উপরের ছবিতে দেখতে পারেন এই ব্যাল পেতে পারেন কত বড় হিসাবে একটি বড় উদাহরণ. মনে রাখা একটি উত্সাহব্যঞ্জক বিন্দু সাপ তালিকা যখন তারা শুধুমাত্র মোট দৈর্ঘ্য এবং না তা ঘের পরিমাপ করে.
এই এক তারপর অনেক বড় যে Anaconda দ্বারা হচ্ছে শটের আগে অভিযাত্রী দ্বারা রিপোর্ট কোনো একাউন্ট পর্যন্ত করেনি . এই ধরনের একটি প্রতিবেদন অভিযাত্রী পার্সি Fawcett , একটি অভিযাত্রী থেকে এসেছিলেন. একটি অভিযানে , তিনি দীর্ঘ ১৮.৯ মিটার ( ৬২ ফুট ) , যা ছিল একটি বিশাল Anaconda দ্বারা , গুলি করে তার জার্নাল রিপোর্ট যদিও।তার একাউন্ট ব্যাপকভাবে অবহসিত হয়েছে হলেও, বেশ কয়েক বছর পরে বার্নার্ড Heuvelmans নামে একজন বেলজিয়ান প্রাণিবিদ্যাবিত তার প্রতিরক্ষা আসেন এবং এই সত্যিই একটি সত্য অ্যাকাউন্ট ছিল এবং খুব বাস্তবিক বিশ্বের যে বলেন. তিনি বলেন , " তিনি বলেন, তিনি এই সর্প এমনকি খাদ্য সরবরাহ ও ঠিক অবস্থার উপর নির্ভর করে বড় বাড়া পারে বিশ্বাস বলেন।

No comments:

Post a Comment

Take a look